অগাস্ট ৩, ২০২১
Welcome
খেলাধুলা জাতীয় প্রবাস সংবাদ বাংলাদেশ বিনোদন ব্রেকিং নিউজ ভিডিও নিউজ সাক্ষাৎকার

সড়ক দূর্ঘটনায় ঈদের দিনে পাথরঘাটায় শিশু নিহত

 

মোঃ রাব্বি পাথরঘাটা প্রতিনিধি || বরগুনার বামনা পাথরঘাটা মহাসড়কে ব্যাটারী চালিত ভ্যান ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে মোসাঃ জান্নাত(৪) নামে এক শিশু নিহত হয়েছে। পৃথক আর একটি সড়ক দুর্ঘটনায় শিশুটির মা সহ আরো ২জন গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে।

আজ শুক্রবার(১৪ মে) ঈদের দিন বেলা ১১টায় বামনা-পাথরঘাটা মহাসড়ক ও বামনা সদরের হাসপাতাল রোড এলাকায় পৃথক দুটি দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে নিহত শিশুটি বামনা উপজেলার সোনাখালী গ্রামের হাসিব ভুইয়ার ছেলে। গুরুতর আহতরা হলেন, নিহতের মা ফারজানা বেগম(২৮), ডৌয়াতলা গ্রামের মো. রিপনের মেয়ে জান্নাতি(১০) ও একই গ্রামের মো. সিরাজ এর মেয়ে মোসাঃ সুমা(১৩)।

নিহত ও আহতদের পরিবার সূত্রে জানাগেছে, ঈদের নাস্তা খেয়ে সোনাখালী গ্রামের হাসিব মুন্সির মেয়ে জান্নাত তার মা ও স্বজনদের সাথে একটি ব্যাটারী চালিত ভ্যানে রুহিতা গ্রামে মামা বাড়ীতে যাওয়ার জন্য রওনা হয়। বাড়ীর কাছেই বামনা-পাথরঘাটা মহাসড়কের আলম দরবেশের বাড়ীর সামনে ভ্যানটি পৌছালে সামনে থেকে একটি ইজিবাইক এসে ধাক্কা দিলে শিশুটি ও তার মা পিছন থেকে ছিটকে পড়ে যায়। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই শিশুটি মারা যায় এবং মা ফরজানা বেগম গুরুতর আহত হন। পরে দুজনকেই বামনা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ডা. মো. শাকিল আল মামুন শিশুটিকে মৃত্যু ঘোষনা করেন এবং তার মাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এদিকে বামনা সদর হাসপাতাল রোড এলাকার সুলতান চৌধূরী বাড়ীর সামনে একটি মটরসাইকেল ও ইজিবাইকের সংঘর্ষে মোসা. জান্নাতি(১০) নামে এক শিশুর ডান পা সম্পূর্নরুপে ভেঙ্গে যায় এ ঘটনায় তার সাথে থাকা খালাতো বোন মোসা: সুমা আক্তার আহত হন। গুরুতর আহত জান্নাতিকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠানো হয়েছে।

Related posts

দেশে করোনায় সর্বোচ্চ শনাক্ত আজ, মৃত্যু ৪৫

admin

বিধিনিষেধ আরোপের সময়সীমা ১৫ জুলাই মধ্যরাত পর্যন্ত বর্ধিত করা হলো

admin

ফেরিতে ঢাকামুখী যাত্রীর চাপ, নদীতে পড়ে গেলেন ৩ যাত্রী

admin

Leave a Comment

Translate »