Welcome
জাতীয় বাংলাদেশ ভিডিও নিউজ সাক্ষাৎকার

করোনায় আক্রান্ত হয়ে আরও মারা গেছেন ৬৯ জন

অনলাইন ডেস্ক || দেশব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসের থাবায় মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে। সারাদেশে গত ২৪ ঘণ্টায় মহামারি করোনায় আক্রান্ত হয়ে আরও মারা গেছেন আরও ৬৯ জন। এ নিয়ে দেশে মোট মৃত্যুুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১ হাজার ৫৭৯ জনে।

একই দিনে দেশে করোনায় আক্রান্ত হিসেবে নতুন রোগী শনাক্ত হয়েছে আরও এক হাজার ৩৫৯ জন। এ নিয়ে সারাদেশে করোনায় মোট শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে দাড়াল সাত লাখ ৬১ হাজার ৯৪৩।

রোববার (২ মে) স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

স্বাস্থ্য অধিদফতরের দেওয়া বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, এই দিনে বিভিন্ন বাসা-বাড়িতে ও হাসপাতাল থেকে সুস্থ হয়েছেন আরও ২ হাজার ৬৫৭ জন। এ নিয়ে দেশে মহামারি করোনা থেকে মোট সুস্থ হয়েছেন ৬ লাখ ৮৭ হাজার ৩২৮ জন।

উল্লেখ্য, গত ২০১৯ সালের ডিসেম্বরে চীনের হুবেই প্রদেশের উহান শহর থেকে প্রথম করোনাভাইরাসের সংক্রমণ শুরু হয়। এর পর ধীরে ধীরে বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে পড়েছে। এখন পর্যন্ত বাংলাদেশসহ বিশ্বের ২১৮টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী এই ভাইরাস (কোভিড-১৯)।

Related posts

চাঁদ দেখা যায়নি, ঈদ শুক্রবার

admin

টিসিবির প্রতিবেদনে দাম বেড়েছে তেল চিনি-পেঁয়াজ ও ডিমের

admin

সাংবাদিক আলা উদ্দিন”এর চাচার মৃত্যুতে সাংবাদিক মহলের শোক

admin

Leave a Comment

Translate »