অগাস্ট ৩, ২০২১
Welcome
খেলাধুলা জাতীয় ব্রেকিং নিউজ ভিডিও নিউজ

যশোরে ছাত্রদল নেতাকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি || যশোরে অভ্যন্তরীণ বিরোধের জের ধরে ছাত্রদলের এক নেতাকে কুপিয়েছে প্রতিপক্ষরা।

বুধবার রাত ৯টার দিকে শহরের জিলা স্কুলের অভ্যন্তরে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত কলেজ ছাত্রদল নেতা নূর ইসলাম রুবেল (২৬) যশোর শহরের ষষ্টিতলাপাড়ার নওশের আলীর ছেলে এবং এমএম কলেজের মাস্টার্সের ছাত্র। তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ছাত্রদল সংশ্লিষ্ট সূত্র জানায়, দলের মধ্যে আধিপত্য বিস্তার ও কর্মসূচি পালন নিয়ে এমএম কলেজ ছাত্রদল নেতা রুবেলের সঙ্গে সিটি কলেজ ছাত্রদল নেতা মিজানের বিরোধ ছিল।

এর জের ধরে বুধবার রাত ৯টার দিকে শহরের জিলা স্কুলের অভ্যন্তরে কয়েকজন রুবেলকে উপর্যুপরি কুপিয়ে গুরুতর জখম করে বোমা মেরে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় রুবেলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আহতের বাবা নওশের আলী বলেন, তার ছেলে রুবেল যশোর এমএম কলেজে মাস্টার্সের ছাত্র। বুধবার রাত পৌনে ৯টার দিকে আমাদের বাড়ির পাশে জিলা স্কুলের ফাঁকা মাঠে সে বসেছিল। এ সময় রুবেলকে আরিফ, রাজ্জাক ও পারভেজ ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তন্ময় বিশ্বাস বলেন, রুবেলের মাথা, ঠোঁট, বুকসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়েছে। তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। হাসপাতালে ভর্তির সঙ্গে সঙ্গে তাকে অপারেশন থিয়েটারে পাঠানো হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ওসি মো. তাজুল ইসলাম জানিয়েছেন, ঘটনার সঙ্গে জড়িতদের আটকের জন্য পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে। এ বিষয়ে মামলা দিলে ব্যবস্থা নেওয়া হবে।

Related posts

সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেপ্তারের প্রতিবাদে পাথরঘাটায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

admin

রাজবাড়ীতে এক বালু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

admin

ভারতের চেয়ে দেশে করোনায় মৃত্যু হার বেশি: সেতুমন্ত্রী

admin

Leave a Comment

Translate »