Welcome
জাতীয় বাংলাদেশ ভিডিও নিউজ

হেফাজতের নায়েবে আমির আব্দুল কাদের গ্রেফতার

একুশের আলো ডেস্ক || হেফাজতে ইসলামের নায়েবে আমির ড. আহমেদ আবদুল কাদেরকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের তেজগাঁও বিভাগ।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর আগারগাঁও এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের গণমাধ্যম শাখার এডিসি ইফতেখায়রুল ইসলাম। এ নিয়ে হেফাজতের ১৬ জন কেন্দ্রীয় নেতাকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম কমিশনার মাহবুব আলম গণমাধ্যমকে বলেন, তাকে গ্রেফতার করেছে ডিবির তেজগাঁও বিভাগের একটি দল। ২০১৩ সালে শাপলা চত্বরে হেফাজতের তাণ্ডবের ঘটনায় এবং সাম্প্রতিক সহিংসতায় দায়েরকৃত মামলায়ও তার নাম রয়েছে।

এর আগে দুপুরে নিজ কার্যালয়ে হেফাজতে ইসলামের নেতাদের গ্রেফতার ও জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম জানিয়েছিলেন, নাশকতার অভিযোগে ঢাকাসহ সারা দেশে বেশকিছু মামলা হয়েছে। এর মধ্যে ঢাকায় ১২টি মামলা দায়ের হয়েছে। এ ছাড়া ২০১৩ সালে হেফাজতের শাপলা চত্বরের সমাবেশকে কেন্দ্র করে সহিংসতা নাশকতার ঘটনায় মোট ৭৩টি মামলা দায়ের হয়। মোট ৬৪টি মামলা তদন্তাধীন আছে। এ পর্যন্ত হেফাজতে ইসলামের ১৫ জন কেন্দ্রীয় নেতাকে গ্রেফতার করেছে ডিবি। তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Related posts

বৃহস্পতিবার থেকে রাজশাহীতে শপিংমলসহ দোকানপাট বন্ধ থাকবে

admin

কওমি মাদরাসার ছাত্র-শিক্ষকদের রাজনীতি নিষিদ্ধ

admin

প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানালো বিএনপি

admin

Leave a Comment

Translate »