Welcome
জাতীয় বাংলাদেশ ব্রেকিং নিউজ সাক্ষাৎকার

রাজধানীতে মুভমেন্ট পাস নিয়ে হিরোইন পাচারকারী চক্রের সদস্য আটক

 

নিজস্ব সংবাদদাতা || জরুরী মাস্ক-স্যানিটাইজারসহ করোনা প্রতিরোধক সামগ্রী সরবরাহ কাজের জন্য পুলিশের মুভমেন্ট পাস নিয়েছিলো সৌমিক আহম্মেদ সিদ্দিকী নামের এক যুবক। কিন্তু, তিনি এ কাজের আড়ালে রাজশাহী থেকে হিরোইন নিয়ে ফিরছিলেন ঢাকায়। পথে পথে পুলিশের চেকপোস্টে মুভমেন্ট পাস দেখিয়ে পার পেয়েছিলেন তিনি। কিন্তু শেষ রক্ষা হয়নি। শেষ পর্যন্ত রাজধানীর মোহাম্মদপুর এলাকায় র‍্যাবের হাতে ধরা পড়েছে।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকাল সাড়ে তিনটার দিকে র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার (এএসপি) আব্দুল্লাহ আল মামুন এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঢাকায় হেরোইনের একটি চালান আসার কথা জানতে পারে র‌্যাব। এমন তথ্যের ভিত্তিতে মোহাম্মদপুর থানার টাউনহল বাজার এলাকায় বিশেষ চেকপোস্ট বসিয়ে আন্তঃজেলা মাদক চোরাকারবারি চক্রের সদস্য সৌমিক আহম্মেদ সিদ্দিকীকে গ্রেফতার করে র‌্যাব-২। এ সময় তার কাছ থেকে ৩২০ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক অনুসন্ধান র‌্যাব জানতে পারে, বর্তমানে করোনা পরিস্থিতির মধ্যে মাস্ক ও স্যানিটাইজারের ব্যাপক চাহিদা রয়েছে। এই সুযোগে মাস্ক ও স্যানিটাইজার সাপ্লাইয়ের মুভমেন্ট পাস নিয়ে দেশের বিভিন্ন এলাকা থেকে মাদক পরিবহন করে ঢাকায় আনা হচ্ছিলো। এরপর সেগুলো রাজধানীর বিভিন্ন মাদক কারবারির কাছে পৌঁছে দেয়া হয়।

এএসপি আব্দুল্লাহ আল মামুন বলেন, গ্রেপ্তারকৃত সৌমিক দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক এনে বিভিন্ন কৌশলে বিক্রি করে আসছিলো। তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। যা যাচাই বাছাই করে ভবিষ্যতে মাদকবিরোধী অভিযান অব্যাহত রাখবে র‌্যাব।

Related posts

বাড়তে পারে বৃষ্টি

admin

সংবাদকর্মী নিয়োগ দেবে দৈনিক একুশের আলো পত্রিকা

admin

রাজধানীতে ঘুমের ওষুধ খাইয়ে মা-বাবা ও ছোট বোনকে হত্যা

admin

Leave a Comment

Translate »