অগাস্ট ৩, ২০২১
Welcome
খেলাধুলা জাতীয় বাংলাদেশ ব্রেকিং নিউজ সাক্ষাৎকার

ফের নূরের বিরুদ্ধে কক্সবাজার ছাত্রলীগ সহ-সভাপতির মামলা

ডেস্ক রিপোর্ট || ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে এবার কক্সবাজারে মামলা দায়ের হয়েছে। কক্সবাজার জেলা ছাত্রলীগের সহ সভাপতি মঈন উদ্দিন বুধবার রাত সাড়ে ১০টায় কক্সবাজার সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন।

ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে উসকানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে দায়েরকৃত এই মামলায় নুরসহ অজ্ঞাত আরো কয়েক জনকে আসামি করা হয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দে জানান, ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগ এনে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে নুরের বিরুদ্ধে। মামলার অন্য আসামিদের পুলিশ শনাক্ত করার চেষ্টা করছে।

মামলার বাদী ও জেলা ছাত্রলীগের সহ সভাপতি মঈন উদ্দিন জানিয়েছেন, ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর ধর্মীয় অনুভূতিতে আঘাত করে ফেসবুকে উসকানিমূলক স্ট্যাটাস দিয়ে আসছিলেন। একইসঙ্গে কক্সবাজারে বসে এসব উসকানিমূলক পোস্ট শেয়ার করে আসছিলেন তার কিছু অনুসারী। এ কারণে নুরসহ অজ্ঞাতদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন বলেও জানান তিনি।

এর আগে, বুধবার দুপুরে রাজশাহীতে নুরুল হক নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন নগর যুবলীগের যুগ্ম সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি।

Related posts

হিলিতে আলুর দাম বেড়েছে কেজিতে ১০ টাকা

admin

বঙ্গোপসাগরে ২৪ জেলেসহ ট্রলার ডুবি, ৩জেলে নিখোঁজ

admin

করোনায় আক্রান্ত হয়ে আরও মারা গেছেন ৬৯ জন

admin

Leave a Comment

Translate »