Welcome
জাতীয় প্রবাস সংবাদ বাংলাদেশ বিনোদন

কাতারে করোনায় আক্রান্ত মৃত্যু ব্যক্তির লাশ দাফন করল শেখ বোরহান উদ্দিন সোসাইটি

সিরাজুল ইসলাম স্টাফ রিপোর্টার : কাতারে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণকারী ব্যক্তির লাশ দেশে আসলে দাফন-কাফন করল শেখ বোরহান উদ্দিন সোসাইটি কোভিড-১৯ টিম।

মৌলভীবাজার সদর উপজেলার জগৎ পুর গ্রামের বাসিন্দা কাতার প্রবাসী মোঃ আজির মিয়া(৩৮) গত ১০ এপ্রিল করোনায় আক্রান্ত হয়ে কাতারের একটি হাসপাতালে ভর্তি হলে সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় গত ১৭ এপ্রিল মৃত্যুবরণ করেন।

তার লাশ আজ ২২ এপ্রিল দেশে আসলে মৃত্যু বরণকারী ব্যক্তির লাশ দাফন-কাফন এর দায়ীত্ব নেন  শেখ বোরহান উদ্দিন সোসাইটি কোভিড-১৯ টিম। সকাল ১০ টায় শুরু করে ১২ টা পর্যন্ত এই দাফনে অংশগ্রহন করেন সংগঠনের প্রতিষ্টাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব,মহা সচিব মিজানুর রহমান রাসেল, সাংগঠনিক সচিব সোহান হোসাইন হেলাল,কোভিড-১৯এর টিম লিডার মুহাম্মদ আশরাফুল খাঁন রুহেল,দপ্তর সচিব সিরাজুল হাসান, টিম মেম্বার সোহান রহমান,ইয়াসিন তালুকদার, মারুফ আহমদ খান পাভেল, নাঈম আহমেদ সানি, নাঈম আহমেদ।

মৌলভীবাজার জেলায় ২০০১সাল থেকে মানব কল্যানে নিবেদিত একঝাঁক তরুনদের নেতৃত্বে কাজ করছে জেলার শিক্ষা ও সমাজ উন্নয়নে।

মহামারী এই করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে  মৃত্যুবরনকারীদের কেন রকম বিনিময় ছাড়াই দাফন-কাফন এবং সৎকারে এগিয়ে আসে শেখ বোরহান উদ্দিন সোসাইটি কোভিড-১৯ টিম।

জীবনের এই শেষ যাত্রায় আত্বীয় স্বজন কিংবা প্রতিবেশীরা নিরাপদ দুরত্ব থেকে দেখছেন কেউ কাছে আসছেন না করোনা উপসর্গ’র ভয়ে। অথচ ভাইরাস শুরু হওয়ার পর থেকে জেলার ৭ টি উপজেলায় শেখ বোরহান উদ্দিন সোসাইটি কোভিড-১৯ টিম দাফন কাফন ও সৎকারের মতো মহৎ কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

Related posts

পাথরঘাটায় জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ১ জনেক কুপিয়ে জখম

admin

চট্টগ্রামে দোকানে ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

admin

চামড়ার দাম ঠিক করল বাণিজ্য মন্ত্রণালয়

admin

Leave a Comment

Translate »