অগাস্ট ৩, ২০২১
Welcome
জাতীয় প্রবাস সংবাদ বাংলাদেশ ব্রেকিং নিউজ

নূরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

 

একুশের আলো ডেস্ক : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে আওয়ামী লীগের নেতা-কর্মীদের ধর্মীয় মূল্যবোধে আঘাত করে উসকানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। শাহবাগ থানায় যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আশরাফুল ইসলাম সজীব বাদি হয়ে এ মামলাটি করেন। রবিবার (১৮ এপ্রিল) ওসি মামুন অর রশিদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের বেশ কয়েকটি ধারায় এ মামলা হয়েছে।

গত বুধবার বিকেলে ফেসবুক লাইভে এসে আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে নূর বলেন, ‘কোনো মুসলমান আওয়ামী লীগ করতে পারে না। যারা এই আওয়ামী লীগ করে তারা চাঁদাবাজ, ধান্ধাবাজ, মাদক ব্যবসায়ী, চিটার-বাটপার এই ধরনের মুসলমান।শুক্রবার একদিন নামাজ পড়তে যাবে, আর পাঁচ ওয়াক্ত নামাজের কোন খবর নাই।

হেফাজতে ইসলামের নেতা মামুনুল হকের রিসোর্ট কাণ্ড সরকারের ‘চাল’ রয়েছে বলে দাবি করে নূর বলেন, ‘আওয়ামী লীগের উগ্রবাদীরা আলেম-ওলামাদের নিয়ে যেভাবে বিদ্বেষ ছড়াচ্ছে, তাদের চরিত্র হরণ করছে। এরা মুসলমান হতে পারে না। এদের কোনো ইমান নাই।’

আশরাফুল ইসলাম সজীব বলেন, ‘একজন ধর্মপ্রাণ সচেতন মুসলিম এবং আওয়ামী পরিবারের সদস্য হিসেবে আমি মনে করছি, তার এই বক্তব্য আমাদের ধর্মীয় অনুভূতিতে আঘাত লেগেছে। তাই আমি তার বিরুদ্ধে মামলা দায়ের করেছি।

 

Related posts

সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে দেয়া হবে না: প্রধানমন্ত্রী

admin

পাথরঘাটায় জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ১ জনেক কুপিয়ে জখম

admin

রাজধানীর হাতিরঝিল এলাকায় অপহরণের শিকার এক নারী-গুরুতর অবস্থায় আশুলিয়া থেকে উদ্ধার

admin

Leave a Comment

Translate »