Welcome
জাতীয় বাংলাদেশ ব্রেকিং নিউজ ভিডিও নিউজ

শীতলক্ষ্যায় লঞ্চডুবি, ৫ নারীর লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক : নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে প্রায় আড়াইশ যাত্রী নিয়ে এমভি সাবিত আল আসাদ নামের যাত্রীবাহী একটি লঞ্চডুবির ঘটনায় পাঁচ জনের লাশ উদ্ধার করা হয়েছে। ৩৫ থেকে ৪০ বছর বয়সী এই পাঁচ নারীর নাম পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

রোববার রাতে এই তথ্য নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারি।

রোববার (৪ এপ্রিল) সন্ধ্যায় লঞ্চটি প্রায় আড়াই’শ যাত্রী নিয়ে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় লঞ্চ টার্মিনাল থেকে মুন্সিগঞ্জে উদ্দেশ্যে ছেড়ে যায়। লঞ্চটি শীতলক্ষ্যা নদীর শহীদনগর এলাকায় নির্মাণাধীন শীতলক্ষ্যা ৩য় সেতুর কাছাকাছি পৌঁছলে ঝড়ের কবলে পড়ে। এসময় লঞ্চটি কাত হয়ে নদীতে ডুবে যায়।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন বলেন, প্রচণ্ড বাতাস ও ঝড়ের কারণে উদ্ধারকাজ ব্যাহত হচ্ছে। ডুবে যাওয়া লঞ্চটির খোঁজে তিনজন ডুবুরিকে নামানো হয়েছে।

তবে বেশকিছু হতাহত কিংবা নিখোঁজ রয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে। নিখোঁজ যাত্রীদের স্বজনরা মুন্সীগঞ্জ লঞ্চঘাট এবং এর আশপাশে ভিড় করেছেন।

বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ অফিসের উপপরিচালক মোবারক হোসেন বলেন, যাত্রীবাহী লঞ্চটি নারায়ণগঞ্জ থেকে মুন্সিগঞ্জের উদ্দেশে ছেড়ে যায়। সন্ধ্যা ৬টার দিকে যাত্রীবাহী লঞ্চটি মদনগঞ্জ এলাকায় নির্মাণাধীন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর কাছাকাছি এলাকায় এসকে-৩ নামের একটি কার্গো জাহাজের ধাক্কায় ডুবে যায়। এই ঘটনায় কতজন যাত্রী নিখোঁজ আছেন, তা তিনি শিওর করে জানাতে পারেননি।

তিনি বলেন, লঞ্চের অনেক যাত্রী সাঁতরে তীরে উঠেছেন।

Related posts

ইয়াসের তান্ডবে ক্ষতিগ্রস্থদের মাঝে সুলতানা নাদিরা এমপির প্রতিনিধিদ্বয়

admin

জিয়া কখনো যুদ্ধ করেনি, স্বাধীনতায় বিশ্বাসী ছিলো না: প্রধানমন্ত্রী

admin

সাংবাদিক হাসানকে হুমকি থানায় অভিযোগ!

admin

Leave a Comment

Translate »