Welcome
নিউজ

কাল-পরশু গুরুত্বপূর্ণ ও ভিআইপি সড়ক বন্ধ থাকবে

 

একুশের আলো ডেস্ক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আগামী শুক্রবার ও পরদিন শনিবার একাধিক বিদেশি ভিআইপির যাওয়া-আসার জন্য রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক কিছু সময়ের জন্য বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (২৫ মার্চ) সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত উপ-কমিশনার আখতারুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, শুক্র ও শনিবার একাধিক ভিভিআইপি চলাচলের কারণে সারাদিন বিভিন্ন গুরুত্বপূর্ণ ও ভিআইপি সড়কে যান চলাচল নিয়ন্ত্রিত থাকবে এবং কিছু সময়ের জন্য বন্ধও থাকবে।

পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, মুজিব শতবর্ষের অনুষ্ঠানে যোগ দিতে আগামী শুক্রবার ঢাকায় আসছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এদিন সকাল সাড়ে ১০টায় মোদি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন। বিমানবন্দরে ভারতের প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা ও গার্ড অব অনার দেয়া হবে। এরপর যথারীতি সাভারের জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানাবেন তিনি।

বিকেলে জাতীয় প্যারেড স্কয়ারে ভারতের প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জ্ঞাপন ও ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী’ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের লক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। অনুষ্ঠানে রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন।

এরপর রাত ৮টা ১০ মিনিটে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে নরেন্দ্র মোদির সঙ্গে যৌথভাবে ‘বঙ্গবন্ধু-বাপু ডিজিটাল এক্সিবিশন’ উদ্বোধন এবং মোদির সঙ্গে সৌজন্যে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজে অংশগ্রহণ করবেন।

Related posts

অনুমোদনহীন ৫৯ আইপি টিভি বন্ধ!

admin

টিকটকে তরুণীদের টার্গেট করে চাকরির প্রলোভনে বিদেশে পাচার

admin

লকডাউনে ঘর থেকে বের হলেই শাস্তি

admin

Leave a Comment

Translate »