Welcome
জাতীয় বিনোদন ব্রেকিং নিউজ ভিডিও নিউজ

খুলনায় ব্যবসায়ি হত্যায় ৪ আসামির ফাঁসি

একুশের আলো ডেস্ক :খুলনার তেরখাদা উপজেলার কাটেঙ্গা বাজারের ওষুধ ব্যবসায়ি ফিরোজ শেখ হত্যা মামলায় ৪ আসামির ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। এছাড়া আরও ৫ আসামির যাবজ্জীবন কারাদণ্ড ও প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ডাদেশ দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে খুলনার অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মো. ইয়ারব হোসেন এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত থাকলেও একজন পলাতক ছিলেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী এম ইলিয়াজ খান রায়ের সত্যতা নিশ্চিত করেছেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- মৃত রহমান মোল্লার ছেলে ফরিদ মোল্লা, লকিত মোল্লার ছেলে মিসবাহ মোল্লা, রিজ্জাক মোল্লার ছেলে মোর্তজা মোল্লা ও খালিদ মোল্লার ছেলে টুটুল মোল্লা।

যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- আফসার শিকদারের ছেলে সেলিম শিকদার, মোস্তফা শিকদারের ছেলে শহিদুল শিকদার, চানমিয়া শিকদারের ছেলে নাসির শিকদার ও মুক্ত মোল্লা।

আদালত সূত্রে জানা গেছে, তেরখাদা উপজেলার কাটেঙ্গা বাজারের ওষুধ ব্যবসায়ী ফিরোজ শেখ ২০১০ সালের ১৫ আগস্ট দোকান বন্ধ করে বাড়িতে যাওয়ার পথে খুন হয়। এই ঘটনার তিনদিন পর তার ভাই হিরু শেখ বাদী হয়ে ৩০ জনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাতনামাদের আসামি করে তেরখাদা থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির এএসপি আব্দুর রাজ্জাক ২০১৩ সালের ৬ ডিসেম্বর ১৩ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। ৩০ জন সাক্ষী এ মামলায় সাক্ষ্য দিয়েছেন।

Related posts

খালেদাকে সিসিইউতে স্থানান্তর

admin

পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতা নিহত

admin

কর্মহীনদের সহায়তায় সরকারের ৫৭২ কোটি ৯ লাখ টাকা বরাদ্দ

admin

Leave a Comment

Translate »