Welcome
খেলাধুলা জাতীয় বাংলাদেশ ভিডিও নিউজ

করোনা ভাইরাস প্রতিরোধক টিকা নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

একুশের আলো ডেস্ক || করোনা ভাইরাস প্রতিরোধক টিকা নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (৪ মার্চ) বিকেলে গণভবনে টিকা নেন তিনি। এ সময় তার পাশে ছিলেন ছোট বোন শেখ রেহানা।

প্রধানমন্ত্রীর টিকা নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তার সহকারী প্রেস সচিব মু. আশরাফ সিদ্দিকী বিটু। তিনি আরও জানান, টিকা নেওয়ার আগে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী ড. এস জয়শঙ্কর।

গত ২৭ জানুয়ারি গণভবন থেকে ভার্চুয়ালি টিকাদান কর্মসূচি উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। কুর্মিটোলা জেনারেল হাসপাতালের স্টাফ নার্স রুনু বেরুনিকা কস্তাকে দিয়ে দেশে শুরু হয় টিকা প্রদান।

গণভবন থেকে টিকাদান কর্মসূচির উদ্বোধনকালে প্রধানমন্ত্রী বলেছিলেন, ‘মনে হচ্ছে আমরাও গিয়ে নিয়ে আসি। পরক্ষণেই তিনি বলেন, ‘আগে আগে নিলে (সমালোচকরা) বলতো নিজেই নিলো, অন্য কাউকে দিলো না। সবাইকে দিয়ে নিই তারপরে আমি টিকা নেবো।

গত ৭ ফেব্রুয়ারি দেশে একযোগে ১ হাজার পাঁচটি কেন্দ্রে টিকা প্রদান কর্মসূচি শুরু হয়। শুরুতে সম্মুখসারির যোদ্ধা অর্থাৎ স্বাস্থ্যকর্মী, আইনশৃঙ্খলা বাহিনী, সশস্ত্র বাহিনী, বীরমুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী ও ৬০ বছরের বেশি বয়সীদের অগ্রাধিকার দেওয়া হয়। গত ২৪ ফেব্রুয়ারি করোনার টিকা নেন শেখ রেহানা।

Related posts

লকডাউনের মধ্যেই সারা দেশে আজ দোকানপাট ও শপিং মল খুলেছে

admin

করোনায় আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মানুন: রাষ্ট্রপতি

admin

পুলিশকে ‘ম্যাজিস্ট্রেসি পাওয়ার‘ দেয়ার পরিকল্পনা

admin

Leave a Comment

Translate »