অগাস্ট ৩, ২০২১
Welcome
খেলাধুলা জাতীয় বিনোদন ব্রেকিং নিউজ

বিএনপির আন্দোলন দূর আকাশের নীলিমা : ওবায়দুল কাদের

একুশের আলো রিপোর্ট || বিএনপির মিথ্যাচারই এখন তাদের রাজনীতিকে গ্রাস করছে, তাদের আন্দোলন দূর আকাশের নীলিমা, যা দেখা যায় কিন্তু ছোঁয়া যায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, বিএনপির রাজনীতি এখন গভীর সমুদ্রে কম্পাসহীন নাবিকের মতো। তাদের তথাকথিত এক দফা আন্দোলন জনবিচ্ছিন্নতায় মুখ থুবড়ে পড়েছে।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সকালে নিজ বাসভবনে এক নিয়মিত ব্রিফিংয়ে কাদের এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বিএনপির আন্দোলন সুদূর পরাহত। তারা একদফা আন্দোলনের জন্য কর্মীদের প্রস্তুতি নিতে বলেছে কিন্তু একদফাই বলুন আর এগারো দফাই বলুন, বিএনপির আন্দোলনের মরা গাঙ্গে আর জোয়ার আসবে না। তাদের একদফা আন্দোলনও জনবিচ্ছিন্নতায় মুখ থুবড়ে পড়বে। যে কোনো আন্দোলনে জনগণের বড় শক্তি জনগণ। জনগণই বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে তাদের ।

আওয়ামী লীগ সরকার দেউলিয়াত্বের শেষ পর্যায়ে, বিএনপি নেতাদের এমন মন্তব্যের জবাবে কাদের বলেন, শেখ হাসিনা সরকার নয়, বিএনপির রাজনীতিই এখন গভীর সমুদ্রে কম্পাসহীন নাবিকের মতো। বিএনপির মিথ্যাচারই তাদের রাজনীতিকে এখন গ্রাস করছে।

কাদের আরও বলেন, বিএনপি নেতারা অভিযোগ করছে, সরকার নাকি তাদের মাঠেই নামতে দিচ্ছে না। আবার এ অভিযোগ করছেন বরিশাল বিভাগীয় সমাবেশ থেকে। আমরা বলতে চাই, সরকার যদি না দিতে চাইতো, তাহলে আপনারা সমাবেশ করলেন কিভাবে? তারা সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করলো, ঢাকা শহরে প্রতিনিয়ত মিটিং মিছিল করছে, আর চিরাচারিত মিথ্যাচারের তুবড়ি বাজাচ্ছে। তাদের মাঠে নামতে দিচ্ছে না এ কথা বলে বেড়াচ্ছে।

মূলত বিএনপি এখন জনগনের জন্য রাজনীতি করে না, রাজনীতি করে ক্ষমতায় যাওয়ার। তাদের টার্গেট দুর্নীতি আর নির্ভরতা বিদেশী প্রভুদের উপর,’ যোগ করেন কাদের।

Related posts

পরীমনির অভিযোগের পরদিনই দৃশ্যপট বদল

admin

খাদ্যে ভেজাল রোধে কঠোর হওয়ার নির্দেশনা প্রধানমন্ত্রীর

admin

যাত্রাবাড়ীতে সিএনজির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

admin

Leave a Comment

Translate »