Welcome
জাতীয় বিনোদন ব্রেকিং নিউজ

নেত্রকোণা প্রেসক্লাবে বিএনপির মেয়র প্রার্থী রনি’র সাংবাদ সম্মেলন

এম.এ.সেলিম জেলা প্রতিনিধি || নেত্রকোণা পৌরসভা নির্বাচনে অনিয়ম, কারচুপি’র প্রতিবাদে বিএনপি মনোনীত প্রার্থী আব্দুল্লাহ্ আল মামুন খান রনি সোমবার দুপুর ১২টায় নেত্রকোণা জেলা প্রেসক্লাবের হলরুমে সংবাদ সম্মেলন করেছে।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী হিসেবে বিগত কিছুদিন পূর্বে আপনাদের মাঝে ইভিএম-এ পৌরসভা নির্বাচন নিয়ে আশংকা ও সংশয় প্রকাশ করে সংবাদ সম্মেলন করেছিলাম। ১৪ ফেব্রুয়ারী নেত্রকোণা পৌরসভা নির্বাচনে সেই আশংকাই সত্যি হলো। ইভিএম ভোট গ্রহনে অনিয়ম ও কারচুপির অভিযোগ তুলে তিনি বলেন, ইতিপূর্বের বেশীর ভাগ নির্বাচনে বিএনপিকে ৩ ভাগের ১ ভাগ ভোট দেয়ার যে প্রবণতা দেখানো হয়েছে, তারই ধারাবাহিকতায় গতকালের নেত্রকোনা পৌরসভার নির্বাচনে আবারও প্রত্যক্ষ হয়েছে। নেত্রকোণা পৌরসভার নির্বাচনে ৩২টি কেন্দ্রের মধ্যে ১৫/১৬ টি ভোট কেন্দ্র থেকে বিএনপির এজেন্টদেরকে নানা ধরণের ভয়ভীতি ও হামলা মামলার হুমকি দিয়ে জোর করে কেন্দ্র থেকে বের করে দিয়েছে।

তিনি বলেন এর ফলে জনগণের বহু প্রতীক্ষিত অংশগ্রহণ মূলক গণতান্ত্রিক পরিবেশে ভোট দেওয়ার যে আশা ছিল তা সরকারি দলের নৌকা প্রতিকের মেয়র প্রার্থীর কর্মী সমর্থকদের সন্ত্রাসীমূলক কর্মকান্ডে তা ভেস্তে গেছে। তাই আমি সংবাদ সম্মেলনে নেত্রকোণা পৌরসভা নির্বাচনে অনিয়ম, কারচুপির প্রতিবাদ করছি এবং সেই সাথে ফলাফল প্রত্যাখ্যান করছি।

এ সময় নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আব্দুল ওয়াহাব ভূইয়া, সদস্য সচিব সালাহউদ্দিন খান মিল্কী, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক তাজেজুল ইসলাম ফারাস সুজাত, বজলুর রহমান পাঠান, জেলা বিএনপির সদস্য মোস্তফা মাসুদ, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক রাসেল মাহমুদ, পৌর বিএনপির সদস্য সচিব মোয়াজ্জেম হোসেন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন রিপন, জেলা তাতীদলের সভাপতি আজিজুল হক, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক অনীক মাহবুব চৌধুরীসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

Related posts

রাজধানীতে ঈদ জামাত কখন, কোথায়

admin

পাথরঘাটা কাকচিড়ায় বেড়িবাঁধ মজবুত না থাকায় ঘূর্ণিঝড় ঝুঁকিতে এলাকাবাসী

admin

নদীতে ভাসছে মরদেহ, ছিঁড়ে ছিড়ে খাচ্ছে কুকুর

admin

Leave a Comment

Translate »