Welcome
আন্তর্জাতিক জাতীয় বিনোদন ব্রেকিং নিউজ ভিডিও নিউজ

পঞ্চগড়ের বোদা’য় অস্ত্রের মুখে ১৫ লাখ টাকা ছিনতাই

একুশের আলো ডেস্ক  || পঞ্চগড়ের বোদা উপজেলায় জমি বিক্রি করে বাড়ি ফেরার পথে ১৫ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার বোদা সদর ইউনিয়নের মন্নাপাড়া এলাকায় পঞ্চগড়-ঢাকা মহাসড়কে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। এতে এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ, ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা যায়, পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের পূর্ব শিকারপুর এলাকার রাশেদা বেগম (৫৫) নামে এক নারী পঞ্চগড় জেলার বোদা উপজেলার মহাজনপাড়া গ্রামের একেএম আরিফ সাফিদ এর কাছে ১১ বিঘা জমি বিক্রি করেন। বুধবার দুপুরে বোদা সাব রেজিস্ট্রি কার্যালয়ে সেই জমি দলিল সম্পাদন হয়। এর আগেই তাদের মধ্যে জমি বিক্রির টাকা লেনদেন হলেও অবশিষ্ট পাওনা ১৫ লাখ টাকা দলিল সম্পাদনের পর ক্রেতার কাছে বুঝে নেন।

পরে টাকা নিয়ে রাশেদা বেগম তাঁর ভাই ও ছেলে সহ একটি ইজিবাইকে করে বোদা উপজেলা শহর থেকে বাড়ি ফিরছিলেন। এ সময় বোদা সদর ইউনিয়নের মন্নাপাড়া এলাকায় পৌঁছলে সেখানে চারটি মোটসাইকেলে আটজন ছিনতাইকারী তাদের পথ গতিরোধর করে। এবং দুইজন ইজিবাইকের কাছে গিয়ে পিস্তল তাক করে এবং ও ছুড়ি দেখিয়ে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুদর্শন কুমার রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বোদা থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ চৌধুরী জানান, বিভিন্ন এলাকার সিসি ক্যামেরার ফুটেজ যাচাই করা হচ্ছে। ডিবি ও পুলিশ মাঠে তৎপর রয়েছে। টাকা উদ্ধার ও ছিনতাই কারীদের আটকের চেষ্টা চলছে।

Related posts

বিএনপিকে জনগণ ভোট দিবে না জেনেই দলটি ইউনিয়ন পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছে

admin

চন্দ্রিমা উদ্যানে জিয়াউর রহমানের মরদেহ আছে ; মির্জা ফখরুল

admin

ভারতে ট্রাকের ধাক্কায় ১৮ বাসযাত্রী নিহত

admin

Leave a Comment

Translate »