অগাস্ট ৩, ২০২১
Welcome
আন্তর্জাতিক খেলাধুলা জাতীয় বিনোদন ব্রেকিং নিউজ ভিডিও নিউজ

সাংবাদিক জহিরুল ইসলামের অকাল মৃত্যুতে শোক

 

একুশের আলো ডেস্ক : খুলনার তরুণ উদিয়মান সাংবাদিক মোঃ জহিরুল ইসলাম না ফেরার দেশে চলে গেলেন।

শনিবার (০৬ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৫টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি …রাজিউন)।

সাংবাদিক জহির খুলনা মহানগরীর বয়রা রায়েরমহল এলাকার সুলতান বিডিয়ারের ছোট ছেলে। শনিবার বাদ এশা জানাজা শেষে তাকে গোয়ালখালী গোরস্তানে দাফন করা হয়।

ব্যক্তিগত জীবনে সদালাপি জহির জাতীয় দৈনিক মানবাধিকার প্রতিদিন, দৈনিক ফুলতলা প্রতিদিন ও অনলাইন নিউজ পোর্টাল খুলনা ক্রাইম নিউজ.কমে কর্মরত ছিলেন। তিনি খুলনা রিপোটার্স ক্লাবের যুগ্ন-সাধারন সম্পাদক ছিলেন।

 

পারিবারিক সূত্র জানায়, হঠাৎ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেছেন। তিনি বৃদ্ধা বাবা, মা বড় ভাই, স্ত্রী ও চৌদ্দ বছরের এক পুত্র সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে পরিবারসহ খুলনার সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে এসেছে।

জহিরের মৃত্যুতে গভীর সমবেদনা ও শোক জ্ঞাপন করেছেন খুলনা রিপোর্টাস ক্লাবের সভাপতি বিএম রাকিব হাসান, সাধারন সম্পাদক কাজী মিজানুর রহমান, দৈনিক ফুলতলা প্রতিদিনের প্রধান সম্পাদক খন্দকার আছিফুর রহমান তোতা, ফুলতলা প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সুমন সরদার, খুলনা ক্রাইম নিউজ.কমের সম্পাদক আল মামুন সুমন মোল্লা, আসক এর খুলনা বিভাগীয় কমিটির সাধারন সম্পাদক শাওন আহমেদ, খানজাহান আলী থানা প্রেস ক্লাবের সভাপতি মোড়ল মুজিবর রহমান, সাধারন সম্পাদক শেখ আসলাম হোসেন, রেজোয়ান আকুঞ্জী রাজা, মামুন মোল্যা, মাসুদ ভূঁইয়া, মানছুর জাহিদ , সিহাব উদ্দিন রুবেল, মোঃ:শাফিয়ার রহমান, মোঃ মিন্টু মল্লিক, মোঃ মুজিবুর রহমান মল্লিক, বিএম বাবলুর রহমান, মোঃ আলমগীর হোসেন, এ্যাড:এফ এম আব্দুর রাজ্জাক, মোঃ রবিউল ইসলাম, মেহেদী হাসান প্রমুখ।

এদিকে সাংবাদিক জহিরুল ইসলামের অকাল মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন সাংবাদিক ঐক্যজোট সভাপতি ও দৈনিক দিগন্তর সম্পাদক জনাব শাহবাজ জামান। এক শোক বার্তায় তিনি জহিরুল ইসলামের অকাল এ প্রয়ানে তার পরিবারের সকলের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

Related posts

ভবঘুরেদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন সাংবাদিক ঐক্যজোট সভাপতি শাহবাজ জামান

admin

করোনায় একদিনে সর্বোচ্চ ৭৪ মৃত্যু

admin

শীতলক্ষ্যায় লঞ্চডুবি: নিহতের সংখ্যা বেড়ে ৩৪

admin

Leave a Comment

Translate »